আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

চট্রগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের ইলশায় ব্রিকস ফিল্ড ও সমাজের আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা ঝন্টু গ্রুপ ও নুরুল আবছার গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় গত মঙ্গলবার রাতে নিহত হাফেজ মাওলানা খালেদ বিন ওয়ালিদ (২৫), হাফেজ মো. ইব্রাহিম (২০) নিহত হয়। উক্ত দুই হত্যা মামলার অন্যতম আসামি শনিবার (১৬ মে) দিবাগত রাত ৩টার দিকে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাহারছড়া ইউপির ইলশা গ্রামের মৃত মোহাম্মদ মিয়ার পুত্র ব্যবসায়ী জয়নাল আবেদীন ঝুন্টুর সাথে সমাজের আধিপত্য নিয়ে একই এলাকার দলিলুর রহমানের পুত্র নুরুল আবছারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে ২ জন নিহত হওয়ার অন্যতম প্রধান আসামি নুরুল আবচারের ছোট ভাই নুরুল আনচার প্রকাশ কালু (৪১) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বাঁশখালী থানার ওসি রেজাউল করিম বলেন, রাত ৩টার দিকে ২জন হত্যা মামলার কয়েকজন আসামি বাহারচড়া আল মদিনা ব্রিকস০ ফিল্ডে অবস্থান করার খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীর পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের ৪ জন সদস্য আহত হয়েছেন। নিহত ব্যক্তির বিরুদ্ধে ৮ টি মামলা রয়েছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...